আলমডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে চালক নিহত
প্রকাশ : ০৩ মার্চ ২০২১, ১৮:৩৯
আলমডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে চালক নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে চালক রাশিদুল ইসলাম (২৪) নিহত হয়েছেন। বুধবার (৩ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক্টরচালক রাশিদুল ইসলাম দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের মাঠপাড়ার মৃত মাদার আলীর ছেলে।


পুলিশ জানায়, ভোর ৪টার দিকে আলমডাঙ্গা উপজেলার বলেশ্বরপুর গ্রামের সাবেক চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের পুকুর থেকে ট্রাক্টরে মাটি বোঝাই করে মুন্সিগঞ্জের একটি ইটভাটায় নিয়ে আসছিলেন রাশিদুল। এ সময় মুন্সিগঞ্জ পশুহাটের ভাইবোন স্টোরের সামনে পৌঁছালে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে চালক রাশিদুল ছিটকে ট্রাক্টরের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।


খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। ট্রাক্টর চালানোর সময় ঘুমিয়ে পড়ায় ওই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।


এ বিষয়ে আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর জানান, নিহত ট্রাক্টর চালক রাশিদুলের মরদেহ মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে সকালে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/সাগর/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com