দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় সার ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৯
দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় সার ব্যবসায়ী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দামুড়হুদার উপজেলা কুড়ুলগাছি ইউনিয়নের হরিশচন্দ্রপুর গ্রামের মনিরুল ইসলাম(৪২) নামে কীটনাশক ও সার ব্যবসায়ী সড়ক দূর্ঘনায় নিহত হয়েছেন। আহত হয়েছেন আলমসাধুর ওপর বসে থাকা সজল হোসেন (১৮) নামের একজন দিনমুজুর।


রবিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের হরিশচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে ৩ সন্তানের জনক মনিরুল ইসলাম (৪২) মাঠে থেকে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে প্রতিদিনের ন্যায় জন নিয়ে মাঠে যায় মনিরুল। কাজ শেষে দুপুরে মনিরুল মাঠে থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নিজ গ্রামের ভিতরে দিয়ে আসা ধান বোঝাই আলমসাধু নিয়ন্ত্রন হারিয়ে আলমসাধু মনিরুলের শরীরের উপর উল্টে যায়।এই সময় প্রচুর রক্তক্ষরন হওয়ায় গুরুত্বর জখম অবস্হায় স্হানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগে মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, বুকে ও মাথার ভেতর রক্তক্ষরণে তিনি মারা গেছেন।


এদিকে আহত সজল হোসেনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করছেন তার পরিবারের লোকজন।অপরদিকে আলমসাধুর চালক কুড়ুলগাছির ধান্যঘরা গ্রামের সাত্তার মিস্ত্রির ছেলে মনি কৌশলে পালিয়ে গেলেও তার ব্যবহৃত ঘাতক আলমসাধুটি জব্দ করে হেফাজতে নিয়েছে পুলিশ।


সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে লাশ গ্রামে আনা হলে গ্রামের আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। তাকে এক নজর দেখতে দুর-দুরান্ত থেকে ছুটে আসছেন হাজারো মানুষ।তার অকাল মৃত্যুতে গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসছে। গতকাল রাত ৯টায় জানাযা শেষে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির আত্মীয়স্বজন ময়নাতদন্ত করবে না বলে জানিয়েছেন। তবে আমরা ঘাতক আলমসাধুটি আটক করে পুলিশ হেফাজতে নিয়েছি।


বিবার্তা/সাগর/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com