শিরোনাম
মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে পুড়ে গেছে জালের কারখানা
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৭
মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে পুড়ে গেছে জালের কারখানা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে "হেনা ফিশিং নেট" নামের একটি জালের কারখানা পুড়ে গেছে। রোববার ভোর রাত চারটার দিকে সদর উপজেলার পঞ্চসার এলাকায় বিসিক শিল্প নগরীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় কোন হতাহত না হলেও কারখানার মালামাল ও যন্ত্রাংশ সহ আনুমানিক ৬০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে মালিকপক্ষ।


এদিকে খবর পেয়েে ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নিভানোর কার্যক্রমে এসে আবু ইউসুফ নামের এক ফায়ার সার্ভিস কর্মী আহত হয়েছে। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর রাতে হঠাৎ করে ওই কারখানায় আগুন লেগে যায়। সে সময় ভিতরে শ্রমিকরা কর্মরত ছিলো। আগুন লাগার সাথে সাথে শ্রমিকরা বের হতে সক্ষম হওয়ায় কোন হতাহত হয়নি।


কারখানাটির ম্যানেজার চান মিয়া বলেন, কিভাবে আগুন লেগে গেছে তা বুঝতে পারেনি তারা।


মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু বক্কর জামাল জানান, আগুনের খবর পেয়ে ৪টা ৪০মিনিটের দিকে তারা ফায়ারসার্ভিসের ২টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে আগুনের তীব্রতা বাড়তে থাকলে, আরো ২টি ইউনিট যুক্ত করা হয়। ৪টি ইউনিটের প্রচেষ্টায় সকাল ৭টায় দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। কি ভাবে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। ক্ষয়ক্ষতির সঠিক হিসেব তখনো নির্ধারণ করে যায়নি।


বিবার্তা/মুন্না/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com