ভাগ্নের অপরাধে মামাকে কুপিয়ে হত্যা!
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৪৬
ভাগ্নের অপরাধে মামাকে কুপিয়ে হত্যা!
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মসজিদের ধান চুরি করা নিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলায় কোব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।


শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মৌগাছি ইউনিয়নের খয়রা মাটিকাটা গ্রামে প্রকাশ্যেই এ ঘটনা ঘটেছে। নিহত কোব্বাস আলীর বাড়ি ওই গ্রামের বাসিন্দা।


রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস জানান, স্থানীয় মসজিদ থেকে কয়েকদিন আগে ২০ কেজি ধান চুরি হয়। এরপর গ্রামবাসী নিশ্চিত হন যে কোব্বাস আলীর ভাগ্নে সাদ্দাম হোসেন (২০) ধান চুরি করেছেন।


এ নিয়ে মসজিদ কমিটির সভাপতি সালিশে বিষয়টির মীমাংসা করেন। কিন্তু স্থানীয় মুসল্লিরা তা মেনে নেননি। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছিলো।


ওই ঘটনার জের ধরে শনিবার রাত ৮টার দিকে এলাকার কয়েকজনের সঙ্গে কোব্বাস আলীর কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে কোব্বাস আলী ও তার দুই ছেলে আহত হন। সংঘর্ষে মুসল্লিদের পক্ষেরও চার-পাঁচজন আহত হন। আহতদের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কোব্বাস আলীকে মৃত বলে ঘোষণা করেন।


রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এরপর পরিস্থিতি শান্ত হয়েছে।


তিনি আরো জানান, সংঘর্ষে গুরুতর আহত কয়েকজনকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় মোহনপুর থানায় হত্যা মামলা হবে বলেও জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com