নন্দীগ্রামে বাড়ি নির্মাণে চাঁদা দাবি, গ্রেফতার ২
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৯
নন্দীগ্রামে বাড়ি নির্মাণে চাঁদা দাবি, গ্রেফতার ২
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি নেতার বাড়ির নির্মাণ কাজে বাধা দেয়াসহ ৩০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের আব্দুস সামাদ (৫৫) ও আতোয়ার রহমান (৪০) নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে গ্রেফতারকৃতদের বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে। এরপূর্বে শুক্রবার রাতে পুলিশ ডেরাহার গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে আব্দুস সামাদ ও আতোয়ার রহমান সহ ১২ জনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ।


মামলা সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ ইট দিয়ে বাড়ি নির্মাণ করছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় আব্দুস সামাদ ও আতোয়ার রহমান সহ ১২ জন সেখানে গিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এই টাকা না দিলে বাড়ি নির্মাণ করতে বাধা দেন তারা। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুর রশিদের ভাতিজা সোহান আলীকে মারধর করেন তারা। পরে আহত সোহান আলীকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদাবাজি মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করতে পুলিশ মাঠে রয়েছে।


বিবার্তা/মনির/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com