শিরোনাম
মুক্তিযোদ্ধা সন্তানদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪২
মুক্তিযোদ্ধা সন্তানদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালসহ ৭ দফা দাবিতে শাহবাগে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের শান্তির্পূণ কর্মসূচিতে হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ জেলা ইউনিট।


শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধন চলাকালে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা শাখা ইউনিটের আহব্বায়ক সাজ্জাদুর রহমান খোশনবীশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, জেলা শাখার যুগ্ম আহবায়ক লায়ন জাহাঙ্গীর আলম, তুহিন সিদ্দিকী, সোহেল সোহরাওয়ার্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াদ সিদ্দিক, জেলা শাখার সদস্য রবিন তালুকদার, পৌর শাখার সদস্য সচিব বিভাষ কৃষ্ণ চৌধুরী প্রমুখ। এসময় জেলার বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের উপর পুলিশি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে মুক্তিযোদ্ধার সন্তানদের দাবি মেনে নেয়ার আহবান জানানো হয়।


প্রসঙ্গত, গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দিনভর রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখেন (জামুকা) কর্তৃক অনুমোদিত ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ’ নামের একটি সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান সোলেমান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com