শিরোনাম
চকরিয়ায় পিকআপচাপায় প্রাণ গেল ২ বন্ধুর
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪১
চকরিয়ায় পিকআপচাপায় প্রাণ গেল ২ বন্ধুর
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় বেপরোয়া পিকআপেরচাপায় মোটরসাইকেল আরোহী বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাদের সঙ্গী আরো একজন।


শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে চকরিয়ার বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাহমুদনগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)। আহত মো. ফারুক (২০) রামু উপজেলার গর্জনিয়া এলাকার মো. হোছনের ছেলে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


জানা গেছে, চকরিয়া বানিয়ারছড়া স্টেশনে একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ছোটন, শামসুল ও ফারুক। একই প্রতিষ্ঠানে চাকরির সুবাদে তিনজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।


প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দোকান বন্ধ থাকায় তারা তিনজন মিলে মোটরসাইকেলে হারবাংয়ে বেড়াতে যাচ্ছিলেন। মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ মোটরসাইকলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান ছোটন ও শামসুল। ফারুককে আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করেন।


চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত ফারুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘাতক পিকআপটি এখনো আটক করা যায়নি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com