শিরোনাম
মোহাম্মদপুরে ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুই
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০৮:২২
মোহাম্মদপুরে ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর থেকে ১৩ হাজার পিস ইয়াবা ও একটি বাস জব্দ এবং বাসের চালকসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব।


শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে র‌্যাব-২ এর একটি দল মোহাম্মদপুরের কলেজ গেট বাস স্টান্ডে ঢাকা হেলথ কেয়ার হসপিটালের সামনে চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ ওই দুই জনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতার ব্যক্তিরা হলো— কক্সবাজারের চকোরিয়ার বাসিন্দা তারেক আজিজ (২৪) ও বাসচালক মোবারক হাওলাদার বাবু (৩৫)। এ সময় মাদক পরিবহনের অভিযোগে ‘লাল সবুজ’ নামে একটি যাত্রীবাহী বাস জব্দ করা হয়।


র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি আব্দুল্লাহ আল মামুন বলেন, মাদক ব্যবসায়ী চক্রের কিছু সদস্য ইয়াবার একটি বড় চালান কক্সবাজার হতে রাজধানীতে নিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে, অভিযান পরিচালনার সময় তাদের দেহ তল্লাশি করে পলিথিনে মোড়ানো ১৩ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩৯ লাখ ১৫ হাজার টাকা। মাদক পরিবহনে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তাদের অন্য সহযোগীরা কক্সবাজার জেলার বিভিন্ন পয়েন্ট দিয়ে চোরাচালানের মাধ্যমে দেশে ইয়াবা নিয়ে আসে।


গ্রেফতার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আব্দুল্লাহ আল মামুন জানান, ‘লাল সবুজ’ পরিবহনের চালক মোবারক হাওলাদার ওরফে বাবু ইয়াবার চালানগুলো কৌশলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতো। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা ও পরিবহনের সঙ্গে জড়িত। এর আগেও সে মাদকের চালান ঢাকাসহ অন্যান্য জেলায় সরবরাহ করেছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com