চট্টগ্রামে ১৪ লাখ টাকা মূল্যের মাদকসহ গ্রেফতার দুই
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২২:৩৫
চট্টগ্রামে ১৪ লাখ টাকা মূল্যের মাদকসহ গ্রেফতার দুই
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগর এলাকা থেকে আনুমানিক ১৪ লাখ টাকা মূল্যের ১৪০ গ্রাম ক্রিস্টাল মেথসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 


বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম নগরের খুলশী থানার মোজাফফর নগর বাইলেন এলাকা থেকে র‌্যাব-৭ তাদের গ্রেফতার করে। গ্রেফতার ব্যক্তিরা হলেন-বাশঁখালী উপজেলার ছনুয়া এলাকার মখলেছুর রহমানের বাড়ির শফিউল আলম (৩৪) ও কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউনিয়নের চুপুয়ার এলাকার মো. ইয়াছিন রানা (৫০)।


র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মোজাফফর নগরে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ২ জনকে আটক করে।


তাদের তল্লাশি করে প্যান্টের পকেট থেকে নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল) ১৪০ গ্রাম উদ্ধারসহ আসামিদের আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে নেশাজাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রয় করে আসছে। আটক আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্যের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com