শিরোনাম
প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩৩
প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের শ্রীবরদীতে প্রতিবন্ধী তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগে বেলাল হোসেন (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে শ্রীবরদী থানার পুলিশ তাকে চরশিমুলচূড়া গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। বেলাল উপজেলার চরশিমুলচূড়া গ্রামের আকবর আলীর ছেলে।


ধর্ষণের শিকার তরুণীর বাড়িও একই গ্রামে। তিনি একটি দরিদ্র পরিবারের সন্তান। চলতি বছরের ১০ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারির মধ্যে বেলাল তাকে একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বেলাল হোসেনকে আসামি করে বুধবার রাতে শ্রীবরদী থানায় মামলা করেছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণীটি চরশিমুলচূড়া গ্রামের বাড়িতে থাকেন। তার মা ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। এ সুযোগে গত এক মাসের বেশি সময় ধরে প্রতিবেশী বেলাল বিভিন্ন সময়ে তরুণীটিকে ধর্ষণ করেন। গত বুধবার তরুণীটি অসুস্থ হয়ে পড়লে গ্রামের এক ব্যক্তি বিষয়টি জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ জানান। পরে সংবাদ পেয়ে বুধবার সন্ধ্যায় শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার তরুণীটিকে উদ্ধার করেন।


শ্রীবরদী থানার এসআই মো. শফিকুর রহমান বলেন, এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে বেলাল হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেফতার বেলালকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। সেইসঙ্গে ডাক্তারী পরীক্ষার জন্য তরুণীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/মনির/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com