শিরোনাম
ইউপি সদস্য হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৪
ইউপি সদস্য হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাঘাইছড়িতে প্রকাশ্য দিনে-দুপুরে পিআইও’র অফিসে ঢুকে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।


বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সাংগঠনটি খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে শহরের শাপলা চত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন থেকে বক্তারা অভিলম্বে সন্তু লারমার সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।


এতে বক্তারা আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে সন্তু লারমা সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সরকারকে ব্যবস্থা গ্রহণ করা জরুরী হয়ে পড়েছে। সে সাথে সরকারের প্রতি পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে সন্তু লারমার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করার জোর দাবী জানান সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় সন্তু লারমাকে পার্বত্য চট্টগ্রামে তাকে অবাঞ্চিত ঘোষণা করে তার অপতৎপরতার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী জানান তারা।


পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মজিদ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলমগীর কবির, কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যক্ষ আবু তাহের, খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক লোকমান হোসেন,সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ আসাদ।


বুধবার দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদের পিআইও অফিসে ঢুকে সন্তু লারমার সশস্ত্র সন্ত্রাসীরা এমএন লারমা সমর্থিত জেএসএস নেতা ও রূপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার সমর বিজয় চাকমাকে হত্যা করা হয় বলে এতে জানানো হয়।


বিবার্তা/আল-মামুন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com