শিরোনাম
ঝিনাইদহে ৩ কিশোরের জিহ্বা পুড়িয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৭
ঝিনাইদহে ৩ কিশোরের জিহ্বা পুড়িয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ত্রিমহনী বাজারে চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিকের জিহ্বা পুড়িয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি রাসেলের পিতা মাহতাব সাংবাদিকদের জানায়, সদর উপজেলার ডাকবাংলা ত্রিমোহনী বাজারে উত্তর নারায়নপুর গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে শিপন মিয়ার (৩৫) শিপন এন্টারপ্রাইজ নামে খুদ ও ভূষির দোকান রয়েছে। শিপনের সেই দোকানে গত ৪দিন আগে কথিত চাল চুরির ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাত ৮টার দিকে শিপন সহ অজ্ঞাত ৭/৮ জন মিলে বাদপুকুরিয়া গ্রামে অবস্থিত কামালের চাতাল ঘরে কাজ করা শ্রমিক সিরাজের ছেলে উজ্জ্বল (১৭), নাহার উদ্দীনের ছেলে জাহাঙ্গীর (১৪) সহ উক্ত মিলেরই শ্রমিক মাহতাবের ছেলে ট্রাকের হেলপার রাসেলকে (১৫) উত্তর নারায়নপুর হাইস্কুলের ভিতরে নিয়ে বেপরোয়া ভাবে চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে জিহ্বা পুড়িয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে নির্যাতন করে। মধ্যযুগীয় কায়দায় পেটানোর পর সেখান থেকে শিপন তার দোকানে নিয়ে তাদের পুনরায় মারপিট করতে থাকে।


এসময় তাদের আর্তচিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে রাত ১০টার দিকে ভর্তি করে। বর্তমানে তারা সকলেই সদর হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি হচ্ছে।


এদিকে তিন কিশোর শ্রমিকের অবিভাবক ও স্থানীয়রা চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে জিহ্বা পুড়িয়ে ও রড দিয়ে পিটিয়ে জখমের ঘটনায় মুল অপরাধি শিপনসহ অন্যান্য আসামিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন। এঘটনায় একটা অভিযোগ পেয়েছি।


ডাকবাংলা ক্যাম্প তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নিবেন মর্মে সাংবাদিকদের জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর
রহমান।


বিবার্তা/জাহিদুর/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com