গাজীপুরে নিহত ৯ জঙ্গির সুরতহাল সম্পন্ন, চলছে ময়নাতদন্ত
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ২১:১৬
গাজীপুরে নিহত ৯ জঙ্গির সুরতহাল সম্পন্ন, চলছে ময়নাতদন্ত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর মহানগরের হাড়িনাল লেবুবাগান ও নোয়াগাঁও পাতারটেক এলাকায় শনিবার আইনশৃঙ্খলা বাহিনীর জঙ্গি দমন অভিযানে নিহত ৯ জঙ্গির সুরতহাল সম্পন্ন হয়েছে।



রবিবার গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামের উপস্থিতিতে ৯টি লাশের সুরতহাল সম্পন্ন করা হয়। এছাড়া ৩ সদস্যের একটি টিম লাশগুলোর ময়নাতদন্ত করছে।


গাজীপুরের সিভিল সার্জন ডা. আলী হায়দার খান জানান, জঙ্গিবিরোধী অভিযানে নিহত ৯ জনের লাশ শনিবার রাতে আইনশৃঙ্খলা বাহিনী গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এরপর রবিবার গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামের উপস্থিতিতে লাশগুলোর সুরতহাল করা হয়েছে। এছাড়া ডা. আবুল কালাম আজাদ, ডা. রফিকুল ইসলাম শেখ ও ডা. শেখ কামরুল করীমকে নিয়ে গঠিত ৩ সদস্যের একটি টিম ময়নাতদন্তের জন্য কাজ করছেন। ময়নাতদন্ত শেষ হলে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে রিপোর্ট জানিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।
উল্লেখ, শনিবার গাজীপুরের পাতারটেক ও হাড়িনালে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে সন্দেহভাজন ৯ জঙ্গি নিহত হয়। অভিযানে পাতারটেকে এলাকায় সাতজন ও হাড়িনালে দুইজন নিহত হয়। নিহত সবাই জঙ্গি বলে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া যায়। বাকিদের পরিচয় জানা যায়নি। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক দুটি অভিযান চালায় পুলিশ, র‌্যাব ওসোয়াত।


বিবার্তা/তুহিন/রয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com