শিরোনাম
নন্দীগ্রাম পৌরসভায় মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার-প্রচারণা
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৮:২০
নন্দীগ্রাম পৌরসভায় মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার-প্রচারণা
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নন্দীগ্রাম পৌরসভার নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) মধ্যরাত থেকে শেষ হচ্ছে পৌরসভা নির্বাচনের সব ধরণের প্রচার-প্রচারণা। নির্বাচন সুষ্ঠু করতে ইতোমধ্যে উপজেলা নির্বাচন অফিস সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। উপজেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।


নন্দীগ্রাম পৌরসভার নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিনে পৌর এলাকার পাড়া-মহল্লা মুখরিত মাইকিং আর পোষ্টারে। প্রচন্ড ঠান্ডাকে উপেক্ষা করে চলছে প্রার্থীদের গণসংযোগ ও প্রচারণা। তবে আজ রাত ১২টা থেকে এবারের মত শেষ হবে সকল প্রকার নির্বাচনী প্রচার-প্রচারণা। তাই পৌর এলাকা জুড়ে চলছে শেষ মুহুর্তের প্রচার-প্রচারণা। ভোটারদের মাঝেও বিরাজ করছে নির্বাচনী উৎসবের আমেজ। পৌরবাসীর প্রত্যাশা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচিত হবেন মেয়র ও কাউন্সিলরগণ।


পৌরসভা নির্বাচনে নয়টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্য পাঁচটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষনা করেছে নির্বাচন কমিশন। কেন্দ্র গুলো হলো ওমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দামগাড়া ফজিল মাদ্রাসা, নামুইট সরকারি প্রাথমিক বিদ্যালয়, নন্দীগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় ও নন্দীগ্রাম কাজি আব্দুল ওয়াজেদ বালিকা বিদ্যালয় কেন্দ্র।


এবার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে ভোটের মাঠে মেয়র পদে প্রার্থী রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে আনিছুর রহমান, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিক নিয়ে সুশান্ত কুমার শান্ত ও সতন্ত্র প্রার্থী জগ প্রতিক নিয়ে কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।


এছাড়াও নয় টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী রয়েছে ২৭ জান। সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী রয়েছে ১৪ জন। এবারের পৌরসভা নির্বাচনে নয়টি কেন্দ্রে ৪৫টি কক্ষে ১৫হাজার ৯শ ৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োহগ করবেন।


নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম জানান, ঝঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত গোয়েন্দা নজরদারি থাকবে। পাশাপশি ভোট কেন্দ্রর আইনশৃংখলা রক্ষায় মোবাইল টিম থাকবে এবং স্ট্যান্ডবাই ফোর্স হিসেবে থানায় পুলিশ রিজার্ভ থাকবে।


বিবার্তা/মনির/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com