শিরোনাম
গৌরীপুর দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ আ’লীগের ৭ নেতা বহিস্কার
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৫:০৫
গৌরীপুর দুই বিদ্রোহী মেয়র প্রার্থীসহ আ’লীগের ৭ নেতা বহিস্কার
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি’র নৌকা প্রতীকের বিরোধিতা করে নির্বাচনে অংশগ্রহণ করায় দুই স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম (নারিকেল গাছ) ও আবু কাউছার চৌধুরী রন্টিকে (চামচ) দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়া নৌকার বিরোধিতা করায় পৌর যুবলীগের সভাপতিসহ স্থানীয় আরো সাত আওয়ামী লীগ নেতাকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়।


বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে পৌর শহরে ধান মহাল এলাকায় নৌকার নির্বাচনী পথসভায় দল থেকে বহিস্কৃত নেতাদের নাম ঘোষণা করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম।


দলীয় পদ থেকে বহিস্কৃতরা হলেন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম (নারিকেল গাছ), কেন্দ্রিয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি (চামচ), পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেনু মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতি মিয়া ও সাধারণ সম্পাদক তপন সরকার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ ও পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন। এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল।


বিবার্তা/হুমায়ুন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com