নড়াইলে নৌকার বিপক্ষে কাজ করায় এমপির স্ত্রী বহিষ্কার
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২১, ২০:৫৯
নড়াইলে নৌকার বিপক্ষে কাজ করায় এমপির স্ত্রী বহিষ্কার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তির স্ত্রী চন্দনা হকসহ ৬ জনকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কালিয়া পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরার নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করার অভিযোগে তাদের বহিষ্কার করা হয়।


সোমবার (২৫ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


চন্দনা হক উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। অভিযুক্ত অন্যরা হলেন- কালিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি সরদার মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীদের দপ্তর সম্পাদক বিশ্বনাথ স্বর্ণকার, যুগ্ম সম্পাদক নাজমুল হক প্রিন্স, হামিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী গোলাম মোহাম্মদ, সালামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল আওয়াল ও ইলিয়াসাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্যা সেকেন্দার আলী।



প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নড়াইলের কালিয়া পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র পদে ওয়াহিদুজ্জামান হীরা নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। উক্ত নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণের অভিযোগে কালিয়া উপজেলা আওয়ামী লীগ ও দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থী কর্তৃক জেলা আওয়ামী লীগের কাছে প্রেরিত অভিযোগসমূহ সরেজমিন অনুসন্ধানসাপেক্ষে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্তদের সাময়িক বহিষ্কার করা হলো।


এছাড়া দলীয় শৃঙ্খলা-বিধি ভঙ্গের অভিযোগে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ বরাবর যথাযথ সাংগঠনিক বিধি মোতাবেক চূড়ান্ত বহিষ্কারের সুপারিশ করা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com