শিরোনাম
শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ০৮:৫১
শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার
সাভার প্রাতানিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ১১ বছরের এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তৌহিদ বিন আজহার নামের (৬৫) এক মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (২১ জানুয়ারি) গভীর রাতে রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায়অভিযান চালিয়ে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটক ধর্ষণকারীর বাড়ি নাটোর জেলায় বলে জানা গেছে।


পুলিশ জানায়, সাভারের আশুলিয়া ইউনিয়নের খেজুরবাগান এলাকায় আবাসিকভাবে হুরে জান্নাত মহিলা ও নূরে মদিনা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন অধ্যক্ষ তৌহিদ বিন আজহার। পরে গেল শুক্রবার ওই মাদ্রাসার ১১ বছরের শিশু শিক্ষার্থীকে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন অধ্যক্ষ তৌহিদ বিন আজহার। পরে ধর্ষণের শিকার শিশুটি আবাসিক মাদ্রাসা ভবন থেকে বের হতে না পারলে মানুষিক ভাবে অসুস্থ হয়ে পড়লে সহপাঠীদের মাধ্যমে চিরকুট লিখে ধর্ষণের শিকার হওয়ার বিষয়টি বাবা মার কাছে পাঠান। পরে গেল বুধবার মাদ্রাসার অধ্যক্ষ তৌহিদ বিন আজহারকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ গতকাল গভীর রাতে মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে উন্নত প্রযুক্তি ব্যবহার করে ধর্ষণকারীকে আটক করে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।


এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, ধর্ষণকারীকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com