শিরোনাম
জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ আটক ৪
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ০৯:১৭
জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ আটক ৪
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে পৃথক দু’টি অভিযানে অস্ত্র, গুলি ও মাদকসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।


বুধবার (২০ জানুয়ারি) দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।


অস্ত্র-গুলিসহ আটক ব্যবসায়ীরা হলেন-নওগাঁর ধামইরহাট উপজেলার ইনশিরা গ্রামের মৃত. নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুব্রত কুমার (৩৬) ও একই উপজেলার ধঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে বায়েজিদ হোসেন (২৬)।


গাঁজাসহ আটক মাদক ব্যবাসয়ীরা হলেন-বগুড়ার আদমদিঘী উপজেলার দোহারপুর গ্রামের বাচ্চু সরদারের দুই ছেলে ইমরান হোসেন (২২) ও এনামুল হোসেন (২৪)।


জানা যায়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে জয়পুরহাট সদর উপজেলার ভাদশা বাজার এলাকা থেকে একটি বিদেশি রিভলবার, ৪ রাউন্ড তাজা গুলি, একটি মোটরসাইকেলসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে।


রাতে অপর এক অভিযানে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা থেকে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয় নগদ ৪ হাজার ৪৫০ টাকা, একটি মোবাইল ও দুটি ট্রাভেল ব্যাগসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।


র‌্যাব কর্মকর্তা এম এম মোহাইমেনুর রশিদ জানান, এ ঘটনায় আটক অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় দি আর্মস অ্যাক্ট ১৮৭৮ অনুসারে এবং মাদক বিক্রেতাদের বিরুদ্ধে ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com