শিরোনাম
মতলবে ১৪৪ ধারা জারি
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ০৮:১১
মতলবে ১৪৪ ধারা জারি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের মতলব উত্তরে একই স্থানে সাবেক এবং বর্তমান সংসদ সদস্য সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন প্রশাসন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৬টা থেকে রবিবার (২৪ জানুয়ারি) রাত ১২টা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।


বুধবার (২০ জানুয়ারি) রাতে এ আদেশ জারি করে উপজেলা প্রশাসন।


১৪৪ ধারা জারিকৃত স্থানগুলো হলো, মতলব উত্তরের শ্রীরায়েরচর, মোহনপুর, আমিরাবাদ, ফতেপুর, মতলব দক্ষিণ ব্রিজের উত্তর পাশ, দশানী ইউনিয়ন, একলাছপুর। উল্লেখিত স্থানগুলোতে চারদিন কোনো প্রকার সভা সমাবেশ বা লোক জমায়েত সম্পূর্ণ নিষিদ্ধ থাকবে।


মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ জানান, ২১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে ২৩ জানুয়ারি রোববার রাত ১২টা পর্যন্ত সাতটি নির্দিষ্ট স্থানে কোন মিছিল-মিটিং বা সমাবেশ করা যাবে না। মতলব থানা রাত থেকেই মাইকিংয়ের মাধ্যমে জনসাধারণকে সতর্ক করছে এবং সব ধরনের গণজামায়েত না করার আহ্বান জানিয়েছে।


জানা যায়, সাবেক সংসদ সদস্য ও সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও বর্তমান সংসদ সদস্য নুরুল আমিন রুহুল একই স্থানে সভা সমাবেশের আহ্বান করেন। আর এতে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। এই সমাবেশ উপলক্ষে যাতে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা না ঘটে সেই উদ্দেশ্যে স্থানগুলোতে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।


চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com