নোয়াখালীতে ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ২২:২৩
নোয়াখালীতে ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মাজহারুল ইসলাম তুর্জয় (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চৌমুহনী পৌরসভার কন্ট্রেকটার মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত স্কুলছাত্র তুর্জয় পৌরসভার উত্তর নাজিরপুর গ্রামের মো. মানিকের ছেলে। সে বেগমগঞ্জ টেকনিক্যাল স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিলো।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সোয়া ৫টার দিকে তিন বন্ধুসহ হাঁটতে বের হয় তুর্জয়। হঠাৎ করে কয়েকটি মোটরসাইকেল নিয়ে এসে কোরবান আলী, শিহাব ও রবিনসহ অজ্ঞাত আরও ৩/৪ জন তুর্জয়দের ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় তুর্জয়ের দুই বন্ধু পালিয়ে যেতে সক্ষম হলেও সে পালাতে পারেনি।


একপর্যায়ে তাকে হামলাকারীরা কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তুর্জয়কে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, নিহত তুর্জয় একটি হত্যা মামলার আসামি। সম্প্রতি সে জামিনে ছাড়া পায়। তারই জের ধরে হয়তো প্রতিপক্ষের লোকজন এ হামলা চালিয়েছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com