শিরোনাম
কাউখালীতে জেপির ভারপ্রাপ্ত সভাপতিকে ফুলেল শুভেচ্ছা
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৭:৩৪
কাউখালীতে জেপির ভারপ্রাপ্ত সভাপতিকে ফুলেল শুভেচ্ছা
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনুকে উপজেলা জাতীয় পার্টির (জেপি) উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কাউখালীর রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধি ও বিভিন্ন ব্যক্তিরা।


বুধবার (২০ জানুয়ারি) সকালে তারা আবু সাইদ মিঞা মনুকে বাসায় ও অফিসে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


এর আগে মঙ্গলবার রাতে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি স্বাক্ষরিত এক পত্রে কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমানের অসুস্থতার কারণে কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিয়া মনুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।


এদিকে বুধবার সকালে কাউখালী জাতীয় পার্টি জেপির ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু ঢাকা থেকে লঞ্চ যোগে কাউখালীতে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় দলীয় নেতা কর্মীরা।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জেপির সাধারণ সম্পাদক শাহ আলম নসু, যুগ্ন-সাধারণ সম্পাদক বজলুর রহমান খান নান্নু, জেপি নেতা ডা. মতিউর রহমান, মলিন বরন ঢালী, যুব সংহতির সভাপতি জিয়াউল হাসান জুয়েল, সাধারন সম্পাদক নরুজ্জামান মনু ও ছাত্র সমাজের আহবায়ক কাইয়ুম শেখ।


বিবার্তা/রবিন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com