শিরোনাম
‘কান ধরে উঠবস’ করলেন পরাজিত কাউন্সিলর প্রার্থী
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১২:১৩
‘কান ধরে উঠবস’ করলেন পরাজিত কাউন্সিলর প্রার্থী
মেহেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামানত ফেরত না পাওয়ার মতো ভোট পেয়ে জীবনে আর কখনো ভোট করবেন না বলে কান ধরে উঠবস করেছেন কাউন্সিলর পদে পরাজিত প্রার্থী মোকলেছুর রহমান। বাড়ির পাশের খালের পানিতে কান ধরে উঠবস করে তিনি এ শপথ করেন। যার ৫২ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়েছে।


তিনি মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনের (১৬ জানুয়ারি) ছয় নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করে শোচনীয় পরাজয় বরণ করেছেন।


ভিডিওটিতে দেখা গেছে, কনকনে শীতের সকালে ঠাণ্ডা পানিতে কান ধরে ডুব দিচ্ছেন মোকলেছুর রহমান। এসময় তিনি বলছেন, জীবনে বেঁচে থাকা পর্যন্ত আর কখনো কমিশনার পদে ভোট করবো না, করবো না, করবো না। এসময় তিনি ঠাণ্ডা পানিতে সাতটি ডুব দিয়ে ভোট না করার এ প্রতিজ্ঞা করেন।


এ বিষয়ে মোকলেছুর রহমান গণমাধ্যমকে বলেন, জীবনে বেঁচে থাকা পর্যন্ত কাউন্সিলর পদে আর ভোট করবো না। সবাই আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে। শেষ পর্যন্ত দেখলাম টাকার কাছে সবাই বিক্রি হয়ে গেছে। ভোটের আগের দিন দুপুর বেলা পর্যন্ত আমার ভোট ছিল। দুপুরের পর বিক্রি হয়ে আমার ভোট আর নেই।


তিনি আরো বলেন, আমি দেখছি হাজারের নোট সবার পকেটে পকেটে চলে গেল আর আমার ভোট উল্টে গেল। এতে মানুষের মনোভাব আমি বুঝতে পেরে ভোট না করার তওবা করলাম। বুঝলাম ভালো লোকের জন্য ভোট না।


এদিকে মোকলেছুর রহমানের সেই ভাইরাল ভিডিও নিয়ে এখন এলাকায় নানা আলোচনা-সমালোচনা চলছে।


প্রসঙ্গত, ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ফাইল ক্যাবিনেট প্রতীকে নাছির উদ্দিন ৩৩৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। বর্তমান কাউন্সিলর নবীর উদ্দিন (ডালিম) ৩১৭ ভোট, রবিউল ইসলাম (গাজর) ২৬৩ ভোট, মোকলেছুর রহমান (টেবিল ল্যাম্প) ১২৫ ভোট, আজির উদ্দিন (স্ক্রু ড্রাইভার) ৯৫ ভোট ও মনিরুজ্জামান (পানির বোতল) ৮৬ ভোট পেয়েছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com