নিজের না হওয়ায় পৌনে ছয় লাখ টাকা নিলেন না ইমাম
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ১৮:১০
নিজের না হওয়ায় পৌনে ছয় লাখ টাকা নিলেন না ইমাম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাংক অ্যাকাউন্টে অন্য অ্যাকাউন্ট থেকে জমা হওয়া পৌনে ছয় লাখেরও বেশি টাকা ব্যাংককেই ফেরত দিয়েছেন একজন ইমাম। নেত্রকোনার খালিয়াজুরী শাখা কৃষি ব্যাংকে এ ঘটনা ঘটে।


টাকা ফেরত দেয়া হোসাইন আহমেদ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার শ্যামারচর বাজার জামে মসজিদে ইমামতি করেন। তিনি সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের মাহমুদপুর গ্রামের বাসিন্দা।


ব্যাংকটির ব্যবস্থাপক তাপস মঞ্জুসা দেব রায় জানান, ব্যাংকে হোসাইন আহমেদের নামে সঞ্চয়ী হিসাব রয়েছে। এই হিসাব থেকে ২০১৮ সালে সর্বশেষ টাকা উত্তোলন করা হয়েছিল। রবিবার গ্রাহক হোসাইন আহমেদ টাকা তুলতে ব্যাংকে এসে হিসাবে কত টাকা আছে জানতে চান।


তিনি জানান, এ সময় দায়িত্বরত কর্মকর্তা হিসাব দেখে জানান, একাউন্টে ৫ লাখ ৯১ হাজার ২৬৮ টাকা রয়েছে। এ সময় গ্রাহক হোসাইন আহমেদ জানান তার হিসাবে ১০ হাজার টাকা থাকার কথা। এতো টাকা তার নয়। পরে ব্যাংকের কর্মকর্তারা ভাল করে চেক করে দেখেন একাউন্টে ৫ লাখ ৯১ হাজার ২৬৮ টাকাই রয়েছে। এ অবস্থায় গ্রাহক হোসাইন আহমেদ তার হিসাব থেকে ১০ হাজার টাকার বেশি টাকা নিতে অস্বীকার করেন। পরে তিনি তার হিসাব থেকে ৫ লাখ ৮১ হাজার ২৬৮ টাকা উত্তোলন করে ব্যাংকে ফেরত দেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com