পৌর ভোট : খাগড়াছড়িতে নৌকার জয়
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৯:৫৬
পৌর ভোট : খাগড়াছড়িতে নৌকার জয়
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী নির্মলেন্দু চৌধুরী নয় হাজার ৩২ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম পেয়েছেন আট হাজার ৭৪৯ ভাট।


এছাড়াও বিএনপি প্রার্থী ধানের শীষ নিয়ে ইব্রাহীম খলিল পেয়েছে চার হাজার ৩০৮ ভোট। লাঈল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী ফিরোজ আহমেদ পেয়েছে ১৮৪ ভোট। এতে ১৮টি কেন্দ্রে মোট প্রাপ্ত ২২ হাজার ২৭৩ ভোট কাস্ট হয়েছে। বাতিল ভোট সংখ্যা ৭৫।


শনিবার সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটারদের সরব উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়। খাগড়াছড়িতে পৌর নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৭ হাজার ৮৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৩৫১ জন এবং নারী ভোটার ১৬ হাজার ৭৩৬ জন।


১৮টি ভোট কেন্দ্রে ১০৯টি বুথে ভোট গ্রহণের করা হয়। দ্বিতীয় দফায় ৬১টি পৌরসভার মধ্যে ৩২টিতে ব্যালট ও ২৯টি ইভিএম এর মধ্যে খাগড়াছড়িতে প্রথম বারের মত এবার ইভিএমে ভোট গ্রহণ করা হয়। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নির্মলেন্দু চৌধুরী নৌকা, বিএনপির প্রার্থী মো. ইব্রাহীম খলিল ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মোবাইল প্রতীকের রফিকুল আলম ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ফিরোজ আহম্মেদ প্রতিদ্বন্দ্বীতা করেন।


বিবার্তা/আল-মামুন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com