শিরোনাম
কামারখন্দে ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ১৮:১১
কামারখন্দে ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের কামারখন্দে ছয় বছরের একটি শিশু ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসলাম শেখ (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে ধামকোল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আসলাম উপজেলার ধামকোল গ্রামের মৃত গণি শেখের ছেলে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


কামারখন্দ থানার ওসি কে.এম রাকিবুল হুদা জানান, ছয় বছরের একটি শিশুকে ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত আসলামকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। নির্যাতিত শিশুকে পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, শিশুটির মা একটি কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে ওই শিশুর মা কাজে যান। দুপুরে ফিরে এসে ওই শিশুর শারীরিক অবস্থার পরিবর্তন দেখতে পেয়ে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। শিশুটি কাঁদতে কাঁদতে তখন জানায়, আসলাম তাকে তার নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করেছে। পরে শিশুটির মা বাদী হয়ে থানায় অভিযোগ করেন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com