টেকনাফে ৯০ হাজার ইয়াবাসহ আটক দুই
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ২২:৪৫
টেকনাফে ৯০ হাজার ইয়াবাসহ আটক দুই
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফের নাফনদীর জালিয়ারদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, বৃহস্পতিবার সকালে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান পাচার হতে পারে। এমন সংবাদ পেয়ে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল বর্ণিত এলাকায় গমন করে কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর দুইজন ইয়াবা পাচারকারী অন্ধাকার ও কুয়াশার সুযোগ নিয়ে মিয়ানমার হতে নাফনদী সাঁতরিয়ে জালিয়ারদ্বীপে এসে গোপনে অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে বিজিবি টহলদলটি সকালে জালিয়ারদ্বীপ এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা করে ২টি প্লাস্টিকের বস্তাসহ দুই মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।


আটককৃতরা হলেন চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার শেয়ারী পাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে মো. সাবের (২৬) এবং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের মো. আলী আহমদের ছেলে মো. করিম মোল্লাহ (২১)। আটককৃত মাদক পাচারকারীদের বস্তাগুলো তল্লাশি করে ২ কোটি ৭০ লাখ টাকা মূল্যমানের ৯০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com