শিরোনাম
পিবিআই-এর মুখোমুখি জুনায়েদ বাবুনগরী
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ১৯:৩৯
পিবিআই-এর মুখোমুখি জুনায়েদ বাবুনগরী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হেফাজতে ইসলামের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফী’র মৃত্যুতে তার পরিবারের করা মামলার তদন্ত করতে মাঠে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১২ জানুয়ারি) প্রায় চার ঘণ্টা হাটহাজারী মাদরাসায় তদন্ত চালায় পিবিআই।


চট্টগ্রাম বিভাগীয় পুলিশ সুপার (পিবিআই) মো. ইকবাল হোসেনের নেতৃত্বে তদন্ত টিম আল্লামা শফীর শোবার ঘরসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তদন্ত করে।


এ সময় মাদরাসার শিক্ষা পরিচালক কার্যালয়ে হেফাজতের বর্তমান আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর সঙ্গে দুপুর ১টা ১০ মিনিট পর্যন্ত কথা বলে তদন্ত টিম। মামলার তদন্তের স্বার্থে আল্লামা বাবুনগরীর কাছ থেকে বিভিন্ন তথ্য জানতে তাকে প্রশ্ন করে পিবিআই দল। এ সময় বাবুনগরী বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।


তদন্তের পর মাদরাসার শিক্ষা কার্যালয়ের সামনে পিবিআই বিভাগীয় পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানান, আদালতের নির্দেশনা অনুযায়ী যে সময় বেঁধে দেয়া হয়েছে, তার মধ্যে তদন্ত শেষ করার চেষ্টা করব।


তদন্তের স্বার্থে আল্লামা শফীর লাশ কবর থেকে উত্তোলন করা হবে কি না এমন প্রশ্নের জবাবে এখনো লাশ তোলার মতো তেমন কিছু পাওয়া যায়নি।


প্রায় এক ঘণ্টা ৪০ মিনিট বৈঠকের পর বেরিয়ে এসে আল্লামা জুনাইদ বাবুনগরী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, গত সংবাদ সম্মেলন লিখিতভাবে আল্লামা শফীর মৃত্যুর বিষয়ে যে কথাগুলো বলা হয়েছে, পিবিআই সদস্যদের জিজ্ঞাসাবাদে সেই কথাগুলোই বলেছি।


বাবুনগরী বলেন, আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক। তদন্তের বিষয়ে কোনো মন্তব্য আছে কি না জানতে চাইলে তিনি বলেন, আমার নতুন কিছু বলার নেই, যা বলার তা সংবাদ সম্মেলনে আগেই জানিয়ে দিয়েছি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com