শিরোনাম
শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ নিহত ২
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২১, ২১:৪০
শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ নিহত ২
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় এক পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ট্রাক ও মোটরসাইকেলসহ মোটর সাইকেলের চালককে আটক করেছে।


সোমবার (১১ জানুয়ারি) দুপুরে এবং বিকেলে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা দু'টি ঘটে।


নিহতরা হলেন- শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত নসিম উদ্দিনের ছেলে পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৬০) এবং শ্রীপুর পৌরসভার দারোগারচালা এলাকার মৃত আব্দুস সামাদের স্ত্রী মোরশেদা বেগম (৭০)। মাওনা হাইওয়ে থানার ওসি এ আর এম আল মামুন দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সোমবার বিকেল ৫টার দিকে মোটরসাইকেল নিয়ে জৈনাবাজার এলাকার নিজ দোকানে (কোহিনুর মেডিকেল হল) যাচ্ছিলেন পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার শিশুতোষ বিদ্যাপীঠের সামনে পৌঁছালে পেছন থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই বিল্লাল হোসেন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক পালিয়ে যায়।


এদিকে, একই মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার মোহা সিএনজি পাম্পের সামনে দুপুরে সড়ক পার হওয়ার সময় বৃদ্ধা মোরশেদা বেগমকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধা নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এসময় চালকসহ মোটরসাইকেলটি আটক করা হয়। আটককৃতের নাম মনিরুজ্জামান অনিক (১৯)। সে কালিয়াকৈর উপজেলার মনতলা এলাকার আব্দুল আলীমের ছেলে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com