রামেক হাসপাতালে ২ নারী ছিনতাইকারী আটক
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ১৭:১৯
রামেক হাসপাতালে ২ নারী ছিনতাইকারী আটক
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুই নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে হাসপাতালের বর্হিবিভাগ থেকে তাদেরকে আটক করা হয়।


এরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার দরমল গ্রামের ফরিদ আলীর স্ত্রী হুসনা বেগম (৩৫) ও একই এলাকার আবু হানিফের স্ত্রী খায়রুন খাতুন (২০)।


নগরীর রাজপাড়া ওসি আমান উল্লাহ জানান, দুপুরে নগরীর লক্ষ্মীপুর এলাকার মোমেনা বেগম ও গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট সেরাপাড়া এলাকার রুবিনা খাতুন নামে দুই নারী রামেক হাসপাতালের বর্হিবিভাগে চিকিৎসা নিতে লাইনে দাঁড়িয়েছিলেন।


এ সময় হুসনা বেগম ও খায়রুন খাতুন প্রথমে রুবিনা খাতুনের গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেন। এরপরই তারা মোমেনা খাতুনের গলা থেকে চেইন ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় অন্য রোগীরা তাদের হাতেনাতে ধরে ফেলেন। এরপর তাদেরকে রামেক হাসপাতাল পুলিশ বক্সে সোপর্দ করা হয়।


ওসি আরো জানান, মুহূর্তের মধ্যেই রুবিনা খাতুনের চেইনটি ছিনতাইকারীরা তাদের সহযোগীদের মাধ্যমে বাইরে পাঠিয়ে দেয়। এ কারণে সেটি উদ্ধার করা যায়নি। তবে আটক দুই নারী ছিনতাইকারীর নামে মামলা হয়েছে। এরপর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বিবার্তা/রিমন/জেমি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com