শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অক্সিজেনের অভাবে শিশু মৃত্যুর অভিযোগ, মামলা
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২০, ১৬:৪৯
ঠাকুরগাঁওয়ে অক্সিজেনের অভাবে শিশু মৃত্যুর অভিযোগ, মামলা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে অক্সিজেনের অভাবে দশ মাস বয়সী শিশু সামাইরা ফালাকের মৃত্যুর অভিযোগে আদালতে মামলা হয়েছে।


মঙ্গলবার সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঠাকুরগাঁও সদর আমলী আদালতে তিন জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন নিহত শিশুর বাবা ফয়সাল মাহমুদ।


আদালতের বিচারক এস রমেশ কুমার ডাগা মামলটি আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়ে আগামী ১৮ জানুয়ারি দিন ধার্য করেছেন। এর আগে শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা না নেয়ায় আদালতের দারস্ত হয়।


মামলায় আসামিরা হলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের বহিরাগত মিলন চন্দ্র, সিনিয়র স্টাফ নার্স মোছাঃ উম্মে কুলসুম ও মোছাঃ কামরুন নাহার।


মামলার অভিযোগে জানা যায়, দশ মাস বয়সী শিশু কন্যা সামাইরা ফালাক শ্বাসকষ্টে ভুগলে গত ১২ ডিসেম্বর রাতে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে পরিবারের পক্ষ থেকে হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের অবহেলা ও অক্সিজেনের অভাবের অভিযোগ করা হয়। পরে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


মামলার বাদি ও নিহত শিশুর বাবা মোঃ ফয়সাল মাহমুদ অভিযোগ করে বলেন, থানায় মামলা না নেয়ায় আদালতে মামলাটি দায়ের করা হয়। সঠিক তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানান তিনি।


এ বিষয়ে মামলার আইনজীবী মোঃ আনোয়ারুল ইসলাম জানান, বিচারক সন্তুষ্ট হয়ে মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়ে পরবর্তী ১৮ জানুয়ারি দিন ধার্য করেছেন।


বিবার্তা/বিধান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com