শিরোনাম
ম্যাজিস্ট্রেটকে মারধরের দায়ে কাউন্সিলরসহ ৫ জনের কারাদণ্ড
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২০, ২২:৫০
ম্যাজিস্ট্রেটকে মারধরের দায়ে কাউন্সিলরসহ ৫ জনের কারাদণ্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের কচুয়ায় দায়িত্ব পালনকালে ম্যাজিস্ট্রেটকে মারধরের দায়ে পৌর কাউন্সিলরসহ পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামাল হোসেন এ রায় দেন।


দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, চাঁদপুরের কচুয়া পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন (৩৬), স্থানীয় বাসিন্দা আওলাদ সরকার (৪২), ইমরান হোসেন (৪০), সোহাগ হোসেন (৩৫) এবং মো. বিল্লাল (৪২)। আদালতে রায় ঘোষণার সময় অভিযুক্তরা অনুপস্থিত ছিলেন। এদের প্রথমজনকে চার বছর এবং অন্য চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডের আদেশ দেয়া হয়।


জানা গেছে, বিগত ২০১০ সালের ২২ ফেব্রুয়ারি তৎকালীন কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে অভিযুক্তদের হাতে মারধরের শিকার হয়। এ ঘটনায় সরকারি কাজে বাধা এবং মারধরের ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে একটি মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে কচুয়া থানা পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। যার পরিপ্রেক্ষিতে জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামাল হোসেন অভিযুক্তদের বিরুদ্ধে এ রায় দেন। এই মামলার বাদী মোস্তাফিজুর রহমান বর্তমানে গাজীপুর সিটি কর্পোরেশনে কর্মরত।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com