দোকানীর কিল-ঘুষিতে প্রাণ গেল ক্রেতার
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ২১:১৭
দোকানীর কিল-ঘুষিতে প্রাণ গেল ক্রেতার
নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার দোহারে দোকানী সালাম শেখের কিল-ঘুষিতে ক্রেতা ইউসূফ বেপারী (৫৭) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকাল তিনটার দিকে উপজেলার মুকসুদপুর ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ সালাম মুন্সি (৫৫) নামে একজনকে আটক করেছে।


নিহত ইউসূফ বেপারী মুকসুদপুর গ্রামের ইউনূস বেপারীর ছেলে। সে ডাকবাংলো মোড়ের চায়ের দোকানী। আটককৃত সালাম মুন্সি ঐ এলাকার বিশাই শেখের ছেলে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকাল তিনটার দিকে ইউসূফ বেপারী দোকানের জন্য গ্যাস সিলিন্ডার কিনতে যান সালাম মুন্সির দোকানে। এসময় পূর্বের ৬০০ টাকা বকেয়া নিয়ে দুজনের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সালাম মুন্সি রেগে গিয়ে ইউসূফ বেপারীকে কিল, ঘুষি মারলে সে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা ইউসূফ বেপারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়ারা থানা পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে সালামকে গ্রেফতার করে।


দোহার থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল শেষে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। আটককৃত সালাম শেখকে জিজ্ঞাসাবাদ করা হবে। আইনগত প্রক্রিয়া চলমান।


বিবার্তা/শামীম/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com