হাসপাতালে ঢুকে নার্সের ওপর দুর্বৃত্তদের হামলা
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ১২:২৩
হাসপাতালে ঢুকে নার্সের ওপর দুর্বৃত্তদের হামলা
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন এক নার্স। হামলার শিকার ওই নার্সের (সিনিয়র স্টাফ) নাম শ্রাবণী কুচ।


শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে তার ওপর হামলা চালানো হয়।


হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাতে দুই দুর্বৃত্ত হাসপাতালের ৬ তলার মহিলা মেডিসিন ও সার্জারি ওয়ার্ডে এসে পারভীন নামের আয়াকে খুঁজতে থাকেন। এসময় ওই ওয়ার্ডে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ জানান, আয়া পারভীন এখানে নেই। দুর্বৃত্তরা তার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং গলায় ধারালো অস্ত্র ধরেন। পরে তিনি আত্মরক্ষার্থে চিৎকার দিলে তার বাম হাতে অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যান।


এ ঘটনার পরপরই হাসপাতালের কর্তব্যরত নার্স সদস্যরা বিষয়টি আবাসিক চিকিৎসক রফিকুল ইসলামকে মৌখিকভাবে জানান। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।


এ বিষয়ে আহত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ জানান, অজ্ঞাত পরিচয় দুই যুবক পারভীন নামের এক নারী কোথায় আছে জানতে চাইলে তিনি বলেন, পারভীন এখানে নেই। কখন আসবে তা তিনি জানেন না। এ কথা বলার পরপর যুবকরা তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে গলায় ধারালো ছুরি ধরেন। পরে তিনি আত্মরক্ষার্থে বাম হাত দিয়ে গলা থেকে ছুরি সরাতে গেলে দুর্বৃত্তরা তার বাম হাতের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন।


সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে। সিস্টারদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দুল মালেক খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তে ঘটনাটি প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com