শিরোনাম
লামায় ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১২:৩৪
লামায় ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় মোটরসাইকেল ও তিন চাকার ট্রলি গাড়ির মধ্যে সংঘর্ষে মো. জালাল উদ্দিন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে।


বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার লামা-সুয়ালক সড়কের সাফমারা ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটর সাইকেল চালক আবদুর শুক্কুরও আহত হয়েছেন। নিহত মো. জালাল উদ্দিন পৌরসভা এলাকার টিটিএন্ডডিসি গ্রামের বাসিন্দা ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ উদ্দিনের ছেলে।


সূত্র জানায়, আবদুর শুক্কুরসহ মো. জালাল উদ্দিন একটি মোটর সাইকেল যোগে সড়কের ব্রিকফিল্ড এলাকা থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে ফিরছিলেন। এ সময় সাফমারা ঝিরি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি গাড়ির সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা দুই জনেই গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মো. জালাল উদ্দিনকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে জালাল উদ্দিন মারা যায়।


মোটরসাইকেল ও ট্রলি গাড়ির সংঘর্ষে মো. জালাল উদ্দিনের মৃত্যুর সত্যতা লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান নিশ্চিত করেছেন।


বিবার্তা/আরমান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com