শিরোনাম
টেকনাফে প্রায় ৩ লাখ ইয়াবাসহ মিয়ানমারের সাত নাগরিক আটক
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৫:৪৫
টেকনাফে প্রায় ৩ লাখ ইয়াবাসহ মিয়ানমারের সাত নাগরিক আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মিয়ানমারের ৭ নাগরিককে আটক করেছে কোস্টগার্ড। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত মাছধরার একটি ট্রলারও জব্দ করা হয়।


বুধবার (২ ডিসেম্বর) ভোরে টেকনাফের নাফ নদীস্থ কাটাবুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।


টেকনাফ কোস্টগার্ডের স্টেশন ইনচার্জ লে. কমান্ডার আমিরুল জানান, কোস্টগার্ডের একটি দল নাফ নদীতে নিয়মিত টহল দিচ্ছিলো। এ সময় টহল টিম কাটাবুনিয়া এলাকায় নাইট ভিশন যন্ত্রের মাধ্যমে একটি ট্রলার দেখতে পায়। সন্দেহ হলে কোস্টগার্ড সদস্যরা সামনে এগিয়ে ট্রলারটি থামাতে বলে। কিন্তু ট্রলারটি না থামিয়ে কোস্টগার্ডের টহল দলের ওপর গুলতি নিক্ষেপ করে আটকরা।


তিনি বলেন, পরে কোস্টগার্ড গতিপথ পরিবর্তন করে ট্রলারটি ধরতে সক্ষম হয়। এরপর ট্রলারে থাকা দুটি জেরিক্যানের ভেতরে ২৮টি প্যাকেট পাওয়া যায়। যার মধ্যে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় ইয়াবা পাচার কাজে নিয়োজিত মিয়ানমারের ৭ জন নাগরিককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিয়মিত এভাবে মিয়ানমার থেকে ইয়াবা এনে বাংলাদেশে পাচার করেন বলে জানিয়েছেন।


লে. কমান্ডার আমিরুল আরো বলেন, মিয়ানমারের ৭ জন নাগরিককে আরও অধিকতর জিজ্ঞাসাবাদের পর সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় সোপর্দ করা হবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com