শিরোনাম
এয়ারগান মেরামতের ছবি ফেসবুকে আপলোড, বরিশালে তোলপাড়
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৮:২৬
এয়ারগান মেরামতের ছবি ফেসবুকে আপলোড, বরিশালে তোলপাড়
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রায় তিন বছর আগে মো. রুহুল আমীন নামে এক কাঠমিস্ত্রীর এয়ারগান মেরামতের ছবি ফেসবুকে আপলোডের ঘটনায় তোলপাড় চলছে বরিশালের বাবুগঞ্জে।


সরকারি চাকরিজীবীর এয়ারগানের ভেঙে যাওয়া বাট মেরামত করে বিপাকে পড়েছেন ওই কাঠমিস্ত্রী। এ ঘটনায় গত ২২ নভেম্বর জেলার বাবুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। সে উপজেলার আগরপুর বাজারের ফার্নিচার মিস্ত্রি।


রুহুল আমীন জানান, গত তিন বছর আগে আগরপুরের জনৈক সরকারি চাকরিজীবী আতিকুল ইসলাম আতিকের এয়ারগানের বাট ভেঙে যায়। এয়ায়গানটি মেরামতের জন্য স্থানীয় ফার্নিচার দোকানী রুহুল আমীনের কাছে নিয়ে যান। রুহুল আমীন এয়ারগানের বাটটি মেরামত করেন। তবে এই দৃশ্য কে বা কারা মুঠোফোনে ক্যামেরাবন্দি করেন। সম্প্রতি ওই ছবি ‘ক্রাইম ফোকাস’নামে একটি ফেসবুক আইডি’তে আপলোড করে। এতে বেকায়দায় পড়েন কাঠমিস্ত্রি রুহুল আমীন। এ ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন।


আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুর রহিম বলেন, আগরপুর বাজারের এক ফার্মেসি ব্যবসায়ী পুরনো ওই ছবিটি ফেক আইডিতে আপলোড করে সর্বত্র ছড়িয়ে দিয়েছেন বলে সবাই বলাবিল করছে। আতিক তার এয়ারগান ক্রয়ের মেমো এবং ভাঙা বাট মেরামত করার প্রমানাধী দেখিয়েছেন। প্রতিহিংসার কারণে প্রতিপক্ষকে ঘায়েল করতে পুরনো ওই ছবি ফেসবুকে আপলোড করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।


বিবার্তা/জসিম/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com