শিরোনাম
সিরাজদীখানে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৩:৫৪
সিরাজদীখানে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের সিরাজদীখানে জমিসংক্রান্ত বিরোধের জেড়ে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ অন্যদিকে উপজেলার লতব্দীতে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে সিরাজদীখান থানা পুলিশ।


বুধবার (২৫ নভেম্বর) সকাল ৯ টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকারের(৫০) লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যায় বলে অভিযোগ পাওয়া গেছে।


চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান,ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেওয়ার কারনে আজ সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার তার বাবাকে পিটিয়ে হত্যা করে।


শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আসাদুজ্জামান জানান, পিটিয়ে হত্যা করেছে নাকি স্টক করেছে বিষয়টি এখনো নিশিÍত হতে পারিনি । তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের সাথে বিরোধ ছিল দীর্ঘ দিন যাবৎ। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে ব্যবস্থা নিব।


অন্যদিকে উপজেলার লতব্দী ইউনিয়নের পরিষদ সড়কের লতব্দী বড় গোয়ালবাড়ী সংলগ্ন সড়কের খাদে গতকাল সকাল সাড়ে ৯টায় আনুমানিক ২০ বছর বয়সী গলাকাটা এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


সিরাজদীখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে এবং লাশের পাশে ধারালো চাকো পাওয়া গেছে। লাশ ময়ন্তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তারিকুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com