কুষ্টিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ১৩:১৩
কুষ্টিয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় আহত আকাম উদ্দিন (৬০) মারা গেছেন। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।


আকাম উদ্দিনের ভাতিজা ছমির উদ্দিন জানান, ২৪ সেপ্টেম্বর সংঘর্ষের পর তার চাচা আকাম উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। রবিবার সকালে তিনি মারা যান।


ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি শফিকুল ইসলাম জানান, আমরা শুনেছি তিনি মারা গেছেন। এ নিয়ে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ তৎপর রয়েছে।


উল্লেখ্য, ২৪ সেপ্টেম্বর শনিবার সকাল ৬টা থেকে দফায় দফায় কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে বর্তমান চেয়ারম্যানের সমর্থক কেরামত আলী ও সাবেক চেয়ারম্যান বখতিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ইমান আলী (৩৫) ও শাহাবুদ্দিন (৪২) মারা যান। সংঘর্ষ চলাকালে প্রায় ২৫টি বাড়ি ভাঙচুর ও লুটপাট হয় বলে অভিযোগ পাওয়া যায়। সংঘর্ষের ঘটনার পরদিন রবিবার বিকেলে নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে ৭৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ৩০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/শরীফুল/নাজিম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com