শিরোনাম
কিশোরগঞ্জে ট্রিপল মার্ডার: ৩ আসামির রিমান্ড মঞ্জুর
প্রকাশ : ০১ নভেম্বর ২০২০, ১৭:৩১
কিশোরগঞ্জে ট্রিপল মার্ডার: ৩ আসামির রিমান্ড মঞ্জুর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জে জমি ও পারিবারিক বিরোধের জেরে তিন জনকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া নিহত আসাদের মা, বোন ও এক ভাগ্নের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রবিবার (১ নভেম্বর) নিহত আসাদের মা কেওয়া খাতুন, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল-আমিনকে কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূরের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী থানার পরিদর্শক ( তদন্ত) মো. শফিকুল ইসলাম। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ তিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে শনিবার (৩১ অক্টোবর) নিহত আসাদুজ্জামান খানের ছোট ভাই মামলার প্রধান অভিযুক্ত দীন ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর তার খাস কামড়ায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেন।


প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে বসত ঘরের পাশে মাটি চাপা দেয়া অবস্থায় আসাদুজ্জামান খান (৫২), তার স্ত্রী পারভিন আক্তার (৪০) ও তাদের শিশুপুত্র লিয়নের (১২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নিহত আসাদের ছেলে তোফাজ্জল বাদী হয়ে চাচা, ফুফু, ফুফাতো ভাইসহ ৯ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। ঘটনার পর পর পরই নিহত আসাদের ভাই, মা, বোন ও এক ভাগ্নেকে আটক করে পুলিশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com