শিরোনাম
সিলেটে শিশু ধর্ষণের ঘটনায় ২ যুবক গ্রেফতার
প্রকাশ : ০১ নভেম্বর ২০২০, ০৯:৫০
সিলেটে শিশু ধর্ষণের ঘটনায় ২ যুবক গ্রেফতার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় শিশু ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মজিবুর রহমানের নেতৃত্বে ডিবি টিমের সহায়তায় কোম্পানীগঞ্জের রায়পুর গ্রামের পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো- কোম্পানীগঞ্জ উপজেলার ঝাবরাকান্দি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে প্রমো বিশ্বাস (১৯) এবং রায়পুর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে বক্কর (১৬)।


গত ২৮ অক্টোবর কোম্পানীগঞ্জ থানাধীন রায়পুর গ্রামের আট বছরের এক শিশু তার ফুফুর বাড়ির পাশে গরু চরাতে গেলে প্রমো বিশ্বাস এবং বক্কর তাকে জোরপূর্বক পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে চিকিৎসা করায়।


ঘটনা জানতে পেরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জড়িতদের গ্রেফতারে দ্রুত পদক্ষেপ নিতে বলেন। পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের পাশাপাশি ডিবি যৌথ অভিযানে শনিবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে শনিবার (৩১ অক্টোবর) কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ওসি ডিবি সাইফুল আলম বলেন, ধর্ষণের মত ঘৃন্য অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য ইতোমধ্যে পুলিশ সুপার মহোদয় জেলার সকল ইউনিটে নির্দেশনা দিয়েছেন। যার ধারাবাহিকতায় ধর্ষণের সাথে জড়িত দুইজনকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com