শিরোনাম
‘খোকন ডাকাত’ শিরোনামে সংবাদ প্রকাশ, প্রতিবাদে মেয়রের সংবাদ সম্মেলন
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৯
‘খোকন ডাকাত’ শিরোনামে সংবাদ প্রকাশ, প্রতিবাদে মেয়রের সংবাদ সম্মেলন
রায়পুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘রায়পুরের ডাকাতিয়া নদীে এখন খোকন ডাকাতের দখলে’ শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে লক্ষ্মীপুরের রায়পুর পৌর মেয়র হাজী ইসমাইল খোকন।


বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে মেয়র বলেন, গতকাল ২৮ অক্টোবর লক্ষ্মীপুরের স্থানীয় দৈনিক বাংলার মুকুলে আমার বিরুদ্ধে একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ (রায়পুরের ডাকাতিয়া নদীে এখন খোকন ডাকাতের দখলে) প্রকাশিত হয়! যেখানে সম্পূর্ণ বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিতভাবে আমার বিরুদ্ধে মিথ্যাচার করা হয়েছে।


তিনি অভিযোগ করে বলেন, লক্ষ্মীপুরের স্থানীয় দৈনিক বাংলার মুকুল পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদ প্রকাশ করায় আমার সন্মানহানি হয়েছে! আমি এই বিষয় আইনগত ব্যবস্থা নিবো।


সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে তিনি বলেন, এর সাথে বাস্তবে কোন মিল নাই। এ বিষয়ে আমি হতবাক হয়েছি এবং যে সাংবাদিক সংবাদটি করেছে আমার সাথে কোন যোগাযোগ করেনি বা বক্তব্যও নেয়নি। প্রকাশিত সংবাদে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ভুল তথ্যসহ নানা ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হয়েছে বলে তিনি অভিযোগ করেন।


ইসমাইল খোকন বলেন, আমি কোন সন্ত্রাসী লালন-পালন করি না! আমার কোন বাহিনী নাই! আমার বাহিনী একমাত্র রায়পুরের জনগণ! আগামীতে আমি যদি আওয়ামী লীগের মনোনয়ন পাই তাহলে নির্বাচন করবো। আর যদি মনোনয়ন না পাই, তাহলে করবো না! দল থেকে যাকে দিবে আমি তার পক্ষে কাজ করবো।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, সাবেক সভাপতি নুরুল আমিন ভূঁইয়া দুলাল, সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, রায়পুর সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আবু মূসা মোহন, দৈনিক ইত্তেফাক ও বাংলা টিভির রায়পুর উপজেলা প্রতিনিধি এম আর সুমনসহ রায়পুরের স্থানীয় সাংবাদিকবৃন্দ।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com