শিরোনাম
সাভারে প্রবাসীকে গুলি করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১৮:২০
সাভারে প্রবাসীকে গুলি করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের তুরাগ এলাকায় মো. আমানুল্লাহ (৪০) নামে এক প্রবাসীকে গুলি করে সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের গুলিতে মো. আমানুল্লাহ গুরুতর আহত হন।বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।


ভুক্তভোগী আমানুল্লাহ ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন সিরাজনগর এলাকার সিদ্দিক আলীর ছেলে। তিনি সকালে ইসলামী ব্যাংক আমিনবাজার শাখা থেকে টাকা উত্তোলন করে নিজ এলাকার দিকে ফিরছিলেন বলে জানিয়েছেন।


মো. আমানুল্লাহ জানান, সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি নির্মাণের জন্য ইসলামী ব্যাংকের আমিনবাজার শাখা থেকে পাঁচ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে একটি প্রাইভেট কার নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের গাড়িটি ঢাকা-আরিচা মহাসড়কের ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে যাওয়ার পর ৫টি মোটরসাইকেলে প্রায় ১০ জন দুর্বৃত্ত তাদের গাড়িটির গতিরোধ করে।


এরপর দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ৫টি গুলি করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় দুর্বৃত্তদের কয়েকজনকে তার স্ত্রী ব্যাংকে ঘোরাফেরা করতে দেখেছিলেন।


সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ইতোমধ্যে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে, দ্রুত আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।


বিবার্তা/আবদাল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com