শিরোনাম
দৌলতপুরে বিভিন্ন সরকারি দফতর পরিদর্শনে ডিসি
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ২০:৩১
দৌলতপুরে বিভিন্ন সরকারি দফতর পরিদর্শনে ডিসি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও দৌলতপুর সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়সহ বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন করেছেন।


মঙ্গলবার বেলা ১১টায় প্রথমে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। এরপর তিনি দৌলতপুর ইউনিয়ন পরিষদ ও দৌলতপুর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এছাড়াও জেলা প্রশাসক মো. আসলাম হোসেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, দৌলতপুর সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয় ও দৌলতপুর থানা পরিদর্শন করেন।


দৌলতপুর থানা পরিদর্শনকালে জেলা প্রশাসককে গার্ড অব অর্নার প্রদান করা হয়। দৌলতপুর থানার চৌকস দল জেলা প্রশাসককে গার্ড অব অর্নার প্রদানকালে জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সাথে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। দিনভর দৌলতপুর উপজেলার সর্বধিক গুরুত্বপূর্ণ সরকারি দফতর পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন ছাড়াও জেলা প্রশাসক মো. আসলাম হোসেন এলজিএসপির বরাদ্দের বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।


বিবার্তা/শরীফুল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com