শিরোনাম
এরফানের বাসায় ‘টর্চার সেল’, সন্ধান পাওয়া যায়নি হাজী সেলিমের
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ২০:১১
এরফানের বাসায় ‘টর্চার সেল’, সন্ধান পাওয়া যায়নি হাজী সেলিমের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এরফান সেলিমের বাসায় ‘টর্চার সেল’র সন্ধান পেয়েছে র‍্যাব।সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।


কর্নেল আশিক বিল্লাহ বলেন, ইরফান সেলিমের ভবনে একটি ‘টর্চার সেল’ পাওয়া গেছে। সেখান থেকে হ্যান্ডকাপ, আগ্নেয়াস্ত্র এবং ৪০টি বিভিন্ন ধরণের ওয়াকিটকি এবং বিদেশী মদ উদ্ধার করা হয়েছে।


তিনি বলেন, অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের জন্য তাদের ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া মাদক রাখার জন্য আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অর্থাৎ প্রত্যেকের মোট এক বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে।


এদিকে হাজী সেলিমের ছেলের হাতে নৌবাহিনীর এক কর্মকর্তা মারধরের শিকার হওয়ার পর অভিযানে নামে র‌্যাব। তবে অভিযানে হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষীকে আটক করা হলেও হাজী সেলিম ও তার স্ত্রীর সন্ধান পাওয়া যায়নি।


এ বিষয়ে কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, হাজী সেলিম বাড়িতে নেই। অভিযানের আগেই তিনি তার স্ত্রীসহ ডাক্তারের কাছে গেছেন বলে জানা গেছে।তবে কোন ডাক্তারের কাছে গেছেন, তা জানতে পারেনি র‌্যাব।


এ বিষয়ে বক্তব্যের জন্য সাংবাদিকরা হাজী সেলিমের মোবাইলে একাধিকবার ফোন দিলেও সাড়া দেননি তিনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com