শিরোনাম
মহেশপুর সীমান্তে বিজিবির অভিযানে ফেন্সিডিলসহ আটক ৫
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১০:৫৪
মহেশপুর সীমান্তে বিজিবির অভিযানে ফেন্সিডিলসহ আটক ৫
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের মহেশপুর সীমান্তের মতলার আইট গ্রামে অভিযান চালিয়ে ৫৮ বিজিবির সদস্যরা একশ বোতল ফেনসিডিলসহ পাঁচ জনকে আটক করেছে। তাদের কাছ থেকে বল্লম, হাসুয়া ও তারকাটার বেড়া কাটার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


আটককৃতরা হলেন, মহেশপুরের কাজিরবেড় গ্রামের জামির মোল্লার ছেলে মোঃ তাজমুল ফটিক (২৫), মতলার আইট গ্রামের হোসেন আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৩), তালশার গ্রামের আব্দুল কাদের বিশ্বাসের ছেলে মোঃ আলমগীর (৪০) ও কাজিরবেড় গ্রামের মুরাদের ছেলে মোঃ মানিক (১৮)।


মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মেহেদি হাসান খান শনিবার এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান।


প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুক্রবার সন্ধ্যার দিকে মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন এর অধিনস্ত পলিয়ানপুর বিওপির হাবিলদার মোঃ সফিউজ্জামান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাতলার আইট নামক স্থান থেকে চার মানবপাচারকারী ও মাদক চোরাকারবারীকে আটক করে। আটককৃত আসামীদেরকে কাছ থেকে মাদকদ্রব্য ও দেশীয় বল্লম, ধারালো হাসুয়া এবং তারকাটা কাটারি উদ্ধার করা হয়। শনিবার সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় আটককৃতদের সোপর্দ ও মামলা দায়ের করা হয়েছে।


এদিকে একই দিন মাটিলা বিওপির হাবিলদার জগন্নাথ মিত্র’র নেতৃত্বে একটি টহল দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর উপজেলার মাটিলা থেকে মাদক চোরাকারবারী ঝন্টু বিশ্বাসকে (৩০) আটক করে। তিনি মাগুরার মালোন্দা গ্রামের প্রভাষ বিশ্বাসের ছেলে। তার কাছ থেকে ১৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com