পঞ্চগড়ে ৩০ ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৫:৩৭
পঞ্চগড়ে ৩০ ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে কন্যারত্ন ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে।


শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় পঞ্চগড় পৌরসভার আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ে ৩০ জন ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়। সাইকেল প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঁঞা।


বিভাগীয় কমিশনার তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ আমাদের বুকে ধারণ করতে হবে। কারণ বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার। সেই লক্ষে তিনি কাজও শুরু করেছিলেন। পঞ্চগড়ে জনপ্রতিনিধিদের সাথে জেলা প্রশাসনের বেশ একটা সমন্বয় রয়েছে। জনপ্রতিনিধি আর প্রশাসনের সমন্বয় থাকলে যে কোন কাজ সহজেই হয়ে যায়। সরকারের যে মিশন ভিশন সেগুলো বাস্তবায়ন করতে সহজ হয়।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুব আলী,জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম ও পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলাম।


এসময় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন বলেন বাল্যবিবাহ প্রতিরোধে পৌরসভা এলাকায় এসব কন্যারত্নরা সচেতনতা বৃদ্ধি করবেন । এবং নারী নির্যাতন বন্ধে জেলা প্রসাশকের দূত হিসেবে কাজ করবেন।


সাইকেল বিতরণ অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক কার্যালয়ের দ্বিতীয় তলায় মুজিব বর্ষ উপলক্ষে কিংবদন্তি ইতিহাস ঐতিহাসিক নামে একটি গ্যালারির উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার। সেখানে মুজিব বিষয়ক বই, পঞ্চগড় জেলার ইতিহাস ঐতিহ্য এবং সম্ভাবনার আলোকচিত্র রয়েছে বলে জানান জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন ।


সাইকেল প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com