সিলেটে মানুষের মধ্যে আনন্দঘন সম্প্রীতি রয়েছে: নাদেল
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৪:৪৩
সিলেটে মানুষের মধ্যে আনন্দঘন সম্প্রীতি রয়েছে: নাদেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেটে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।


শুক্রবার (২৩ অক্টোবর) রাতে সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। শুক্রবার সন্ধ্যার পর থেকে দাড়িয়াপাড়ায় চৈতালী যুব সংঘের পূজা মন্ডপসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।


নাদেল বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। সিলেটে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বিদ্যমান আছে বলেই ‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।


তিনি আরো বলেন, শরদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক।


সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে সিলেট পূজা মন্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিবার্তা/খলিল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com