শিরোনাম
দৌলতপুরে দুই বোনের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৯:১০
দৌলতপুরে দুই বোনের মৃতদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় দৌলতপুরে আপন চাচাতো দুই বোনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার (২৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের আড়িয়া কামারপাড়া এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহতরা হলেন, একই এলাকার মুয়াজ্জেম সর্দারের মেয়ে এসএসসি পরক্ষার্থী মুক্তা (১৫) ও তার চাচাতো বোন মুন্তাজ আলী সর্দারের মেয়ে রুমা (২৫)। এরা দু’জনই শুক্রবার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মুক্তার খালাতো বোন বৈশাখী (১৬) ধর্ষণ মামলার সহযোগী আসামী ছিল মুক্তা। এ নিয়ে শুক্রবার দুপুরে মুক্তা ও বৈশাখীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরই জের ধরে রাগে ও ক্ষোভে পড়ে দুপুর ১২টার দিকে মুক্তা নিজ ঘরের ডাফের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
মিরপুরে বিয়ে হওয়া রুমা শুক্রবার সকালে আড়িয়া কামারপাড়ায় বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার পর নিজ বাড়িতে মুক্তাকে আশ্রয় দেওয়ার কারণে সেও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে।


মুক্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সংবাদ শুনার পর পরই রুমাও দুপুর ১টার দিকে তার বড় ভাইয়ের ঘরের ডাফের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গলায় ফাঁস দিয়ে দুই বোনের আত্মহত্যার খবর শুনে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।


দুই বোনের আত্মহত্যার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, মামলা সংক্রান্ত বিষয় নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া বিবাদের জের ধরে আপন চাচাতো দুই বোন গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com