শিরোনাম
গণধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল ধর্ষকরা
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৪:১২
গণধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল ধর্ষকরা
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে গণধর্ষণের পর এক তরুণীর কাপড় ছিঁড়ে নগ্ন করে ছেড়ে দিয়েছে ধর্ষকরা। আর এই ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে কিছু গ্রাম্য মাতবর।


সপ্তাহখানেক অপচেষ্টা চালিয়েও এ বিষয়ে কোনো সুরাহা না হলে ঘটনাটি প্রকাশ হয়ে যায়। এদিকে তরুণীর শারীরিক অবস্থাও ক্রমশ অবনতি হলে মঙ্গলবার তার মা পাঁচজনকে আসামি করে থানায় মামলা দেন।


মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। লোমহর্ষক পাশবিক এ ঘটনাটি ঘটে গত ১৩ অক্টোবর রাতে উপজেলার নরসিংপুর ইউপির খাইরগাঁও গ্রামে।


জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে ওতপেতে থাকা লম্পটরা ওই তরুণীর মুখ চেপে ধরে ধানক্ষেতে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে মেয়েটির পরনের জামাকাপড় খুলে ছিঁড়ে টুকরো টুকরো করে নগ্ন করে তাকে ছেড়ে দেয় ধর্ষকরা।


এদিকে মেয়েটির বাবা একটি মামলার পলাতক আসামি, তাই বাড়িতে না থাকার সুবাদে অর্থলোভী এলাকার কতিপয় মাতবর মামলা না করতে তার মাকে চাপ দেয়। পরে মেয়েটির শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হলে তিনি থানায় মামলা দিতে বাধ্য হন।


ওই দিন বিকেলেই ওসি নাজির আলমের নেতৃত্বে ঘটনাস্থল থেকে ধর্ষক বিল্লালকে আটক করে পরদিন তাকে আদালতে পাঠানো হয়। পুলিশ তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে।


দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম মামলা দায়ের ও আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বাকি ধর্ষকদের গ্রেফতারের মাধ্যমে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com