শিরোনাম
মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৭
মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে মুখে গামছা বেঁধে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলার আসামি লিয়ন মিয়াকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার (২১ অক্টোবর) দিনগত রাতে উপজেলার খোলাহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিয়ন গাইবান্ধা সদর উপজেলার খামার টেংগরজানী গ্রামের সাহেব মিয়ার ছেলে।


গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, ওই ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার (২১ অক্টোবর) সকালে থানায় মামলা দায়ের করেন। এরপর থেকেই অভিযুক্ত লিয়নকে গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। পরে বুধবার দিনগত রাত ১২টার দিকে উপজেলার খোলাহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে লিয়নকে আদালতে পাঠানো হবে।


এর আগে, মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গাইবান্ধা সদর উপজেলার খামার টেংগরজানী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক লিয়ন ওই স্কুলছাত্রীর সম্পর্কে চাচা।


ভুক্তভোগী পরিবার ও মামলার বিবরণে জানা যায়, প্রতিবেশী সাহেব মিয়ার ছেলে বখাটে লিয়ন সম্পর্কে চাচা হলেও দীর্ঘদিন থেকে ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। লিয়নের পরিবারকে বিষয়টি একাধিকবার জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। মঙ্গলবার রাতে নিজ বাড়িতে বিদ্যুৎ না থাকায় স্কুলছাত্রী পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। সেখানে রাত ৮টার দিকে সে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে ওৎ পেতে থাকা লিয়ন তার মুখ চেপে ধরে পাশ্ববর্তী মামুন মিয়ার একটি নির্মাণাধীন ঘরে নিয়ে তাকে ধর্ষণ করেন। এ সময় স্কুলছাত্রী চিৎকার করতে চাইলে তার মুখ গামছা দিয়ে বেঁধে ফেলেন লিয়ন। ধর্ষণের পর এ ঘটনা কাউকে জানালে তাকে হত্যার হুমকি দিয়ে লিয়ন পালিয়ে যান। এরপর স্কুলছাত্রী রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি জানতে পারে তার পরিবার। পরে তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com